Breaking

Monday, March 11, 2019

প্যারালাইজড বাবাকে হত্যার অভিযোগে ছেলে আটক

প্যারালাইজড বাবাকে হত্যার অভিযোগে ছেলে আটক

১১ মার্চ ২০১৯, ২২:১৬

মানিকগঞ্জে বৃদ্ধ প্যারালাইজড বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ছেলে তানজিম খানকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে। তবে কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা এখ‌নো জানতে পারেনি পুলিশ।
গত রোববার রাতে সদর উপজেলার গুলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, গুলটিয়া গ্রামের বৃদ্ধ আনোয়ার হোসেন (৮০) ও তাঁর একমাত্র ছেলে তানজিম হাসান ওই বাড়ির একটি ঘরে থাকতেন। আনোয়ার ১০ থেকে ১১ বছর ধরে প্যারাইলিসের রোগী। পরিবারের অন্য কেউ না থাকায় একমাত্র ছেলে হাসান তাঁর দেখাশুনা করতেন। প্রতিদিনের মতো গতকাল রাতে খাবার খেয়ে বাবা-ছেলে ঘুমিয়ে পড়েন।
ওসি জানান, সকালে প্রতিবেশী এক নারী ঘরের দরজা খোলা দেখে ঘুরে ঢুকে আনোয়ার হোসেনের রক্তাক্ত মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। এ সময় ছেলে হাসানকে না পেয়ে আশপাশের লোকজনদের খবর দেন তিনি।
বেলা ১১টার দিকে পাশের ডাউটিয়া গ্রামের একটি রাস্তার পাশে অচেতন অবস্থায় ছেলে হাসানকে দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।
ওসি রকিবুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলে তানজিম বাবাকে হত্যার কথা স্বীকার করেছেন। কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে সে বিষয়টিও জানার চেষ্টা করা হচ্ছে।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপা‌তালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

No comments:

Post a Comment

Pages