Breaking

Sunday, September 1, 2019

পুত্র সন্তানের ছবির সঙ্গে ক্যাপশনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল

পুত্র সন্তানের পিতা হলেন পেসার রুবেল

নিজের ফেসবুক পেজে পুত্র সন্তানের ছবির সঙ্গে ক্যাপশনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আল্লাহ্‌ এর অশেষ রহমতে পুত্র সন্তানের বাবা হলাম।
রুবেল আরো লিখেন, ‘সবাই আমার স্ত্রীর জন্য ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ্‌ সুস্থভাবে যেন সে পৃথিবীর আলো দেখতে পারে। আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করছি।
এর আগে ১০ আগস্ট বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন রুবেল। স্ত্রীর সঙ্গে একটি ছবি আপলোড করে রুবেল ওই স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ্‌। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছে।
প্রসঙ্গত নিজের সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য জাতীয় দলের ক্যাম্প থেকে ছুটিতে রুবেল। যে কারণে তাকে আফগানিস্তানের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচ কিংবা একমাত্র টেস্টে স্কোয়াডে রাখেননি নির্বাচকরা।

No comments:

Post a Comment

Pages