Breaking

Sunday, September 1, 2019

বান্ধবীর সঙ্গে ছিলেন যৌনকর্মী,শেন ওয়ার্নের পার্টিতে

বান্ধবীর সঙ্গে ছিলেন যৌনকর্মী,শেন ওয়ার্নের পার্টিতে 




ক্রিকেট দুনিয়ার ‘ব্যাড বয়দের’ মধ্যে অন্যতম ওয়ার্ন আরো একবার সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে আলোচনায় আসলেন।ক্রিকেট বিশ্বের স্পিন তারকাদের কথা উঠলেই আসে শেন ওয়ার্নের নাম। ২২ গজেই শুধু নয়, নিজের রঙিন স্বভাবের জন্যও সমান আলোচিত অস্ট্রেলিয়ার সাবেক এই তারকা ক্রিকেটার। 


ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সান’ এর এক প্রতিবেদনে বলা হয়েছে, লন্ডনে নিজের বিলাসবহুল বাসভবনে ৩ নারী সঙ্গীকে নিয়ে রাতভর পার্টিতে মেতেছিলেন শেন ওয়ার্ন। তাদের যৌনতা সম্পর্কিত আওয়াজে প্রতিবেশীদের ঘুমও হারাম হয়ে গেছে!

বিস্ময়কর তথ্য হলো, পার্টিতে শেন ওয়ার্নের বান্ধবী, যাকে বলা হচ্ছে ‘মিস্ট্রি পার্টনার’, তিনি থাকা সত্ত্বেও আরো দুইজন পেশাদার যৌনকর্মীকে নিয়ে আসা হয়েছিল! 

আশেপাশের মানুষ কী শুনছে বা কী দেখছে তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না তার। সে তার জানালাও খোলা রেখেছিল, যে কারণে বাইরে থেকে সব দেখা যাচ্ছিল এবং খুব হৈচৈ শোনা যাচ্ছিল।দ্য সানকে এক প্রত্যক্ষদর্শী বলেছেন, সারারাত সে এখানে পার্টি করেছে।এ ঘটনার ঘণ্টাদুয়েক পর দুই যৌনকর্মী বেরিয়ে যান বাসা থেকে।


তাদের গাড়ি চালিয়ে নিয়ে যান ওয়ার্নেরই সেই ‘বিস্ময়কর’ বান্ধবী! পরদিন সকালে খালি পায়ে গাড়িতে উঠতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন ওয়ার্ন।

No comments:

Post a Comment

Pages